শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে শিক্ষানুরাগী শফিকুল আহমদ ভূঁইয়ার ইন্তেকাল

জগন্নাথপুরে শিক্ষানুরাগী শফিকুল আহমদ ভূঁইয়ার ইন্তেকাল

জগন্নাথপুর প্রতিনিধিঃ জগন্নাথপুর সদর গ্রামের বাসিন্দা পৌর শহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি শফিকুল আহমদ ভূঁইয়া (৬৮) ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন।) শুক্রবার রাতে সিলেট শহরের পশ্চিম পীর মহল্লা আবাসিক এলাকার জগন্নাথপুর হাউসের বাসায় আকস্মিক হার্ট অ্যাটাকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি মা,স্ত্রী, চার মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। তাঁর একমাত্র ছেলে কিছু দিন আগে লন্ডনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

গত বুধবার প্রয়াতের বড় বোন সিলেট নগরীতে ইন্তেকাল করেন। মরহুমের চাচাত্ব ভাই আহমেদ কিবরিয়া রিংকু মৃত্যুের সত্যতা নিশ্চিত করে

জানান। আকস্মিক ভাবে তিনি বাসাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাবার সময় তিনি মারা যান। শনিবার গ্রামের বাড়ীতে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য শফিকুল আহমদ ভূঁইয়া সামাজিক, রাজনৈতিক ও ধনাঢ্য ব্যবসায়ী হিসেবে জগন্নাথপুর তথা সিলেট শহরে সুপরিচিত ছিলেন। তাঁর বাবা আব্দুল খালিক ছিলেন একজন সমাজসেবী ও সুপরিচিত প্রভাবশালী ব্যক্তি। তাঁর নামে পৌর শহরের ৯ নং ওয়ার্ডে খালিক নগর নামে একটি গ্রাম ও আব্দুল খালিক সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন তিনি। এছাড়াও জগন্নাথপুর সুনামগঞ্জ সড়কের ইকড়ছই হাসিমাবাদ এলাকায় একটি মসজিদ ও মাদ্রাসা প্রতিষ্ঠা করেন তিনি। তার প্রতিষ্ঠিত মসজিদে আগামীকাল শনিবার বিকেলে জানাযা অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com